• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বানিয়াচংয়ে কলেজছাত্রী অপহরণ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

বানিয়াচং প্রতিনিধি: বানিয়াচং উপজেলার ৯নং পুকড়া ইউনিয়নের কৃষ্ণনগর নোয়াগাঁও গ্রামে ফারজানা আক্তার নামে কলেজ ছাত্রী অপহরণের দায়ে ৫ জনকে আসামি করে অভিযোগ দায়ের করা হয়েছে।
গত ৭ ফেব্রুয়ারী রাত সাড়ে ১১টায়
শাহ আলম মিয়ার কন্যা কলেজ ছাত্রী ফারজানা অপহরণ হয়। তাকে উদ্ধারের জন্য পিতা শাহ আলম বাদি হয়ে বানিয়াচং থানায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। অভিযুক্তরা কৃষ্ণনগর নোয়াগাঁও গ্রামের সাবাজ মিয়ার পুত্র আলী রাজ, আলমগীর, আমীর উদ্দিনের পুত্র আলী আহম্মেদ, সালেহ আহমেদ, দুদু মিয়ার পুত্র সিরাজ আলী। ছাত্রীর পিতা জানান, গত ৭ ফেব্রয়ারী গভীর রাতে বাড়ি থেকে তাকে অপহরণ করা হয়। তার সাথে আসামিদের দীর্ঘদিন যাবৎ জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে আসামিরা তার মেয়ে কে অপহরণের ঘটনা ঘটায়। এ বিষয়ের ঘটনা নিয়ে রবিবার দুপুরে কৃষ্ণ নগর নোয়াগাঁও গ্রামে গ্রাম বাসির উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়েছে। পুর্ব পুকড়া গ্রামের বিশিষ্ট মুরুব্বি ফজল মিয়া চৌধুরী সভাপতিত্বে কয়েকটি গ্রামের মানুষও জন প্রতিনিধি সহ সভায় অংশ গ্রহন করে এসময় ভিকটিমের পিতা শাহ আলম গ্রাম বাসির কাছে ঘটনার বিষয়টি তুলে ধরেন। গ্রাম বাসি ভিকটিম উদ্ধার এর জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ