• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী আফজল আলী

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন সাবেক তিনবারের পৌর কাউন্সিলর, চারগ্রাম ঐক্য পরিষদের সেক্রেটারী ও শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আ স ম আফজল আলী।

সোমবার (১৯ ফেব্রুয়ারী) রাত ৮টায় দক্ষিণবড়চর (তালুকগড়াই) গ্রামে গ্রামবাসীর পরামর্শ সভায় তিনি প্রার্থী হবার ইচ্ছেপোষণ করলে উপস্থিত গ্রামবাসী সকলেই সমর্থন জানান।

গ্রাম সর্দার মোঃ আব্দুর রউফের সভাপতিত্বে ও সাবেক মেয়র মোঃ ছালেক মিয়ার পরিচালনায় পরামর্শ সভায় বক্তব্য রাখেন গ্রামের আব্দুর রহিম, আব্দুল ওয়াহেদ বাচ্চু, আব্দুল আউয়াল, চাঁন মিয়া, আব্দুর রহমান, আলফু মিয়া, মুকছুদ আলী, বাবুল মিয়া, আব্দুল মুকিত, শাহেদ মোশাররফ, কামাল মিয়া, মামুন মিয়া, টুটুল সহ আরো অনেকেই।

প্রার্থী আফজল আলী বলেন, আমি বিভিন্ন এলাকায় ময়মুরুব্বি ও যুবকদের সাথে কথা বলে যে সাড়া পাচ্ছি ইনশাল্লাহ আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ভোটে ও দোয়ায় কামিয়াব হব।

সাংবাদিক আফজল আলীকে নির্বাচনে জয়ী করতে সকল ধরণের সহযোগিতার আশ্বাস দেন গ্রামবাসী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ