• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জের নালুয়া চা বাগানের শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে ( ১৪ ফেব্রুয়ারি) দেড়শো নারী – পুরুষের হাতে কম্বল তুলে দেওয়া হয় গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে নামের  সামাজিক সংগঠনের পক্ষ থেকে।
এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়সর ও সূচনা বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান রানা। বক্তব্য রাখেন সংগঠনের নির্বাহী সদস্য গিয়াস উদ্দিন, সৈয়দ আব্দুল হাই ফয়সল, বাংলাদেশ পরিবেশ আন্দোলন ( বাপা) হবিগঞ্জের সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, সাইম রহমান প্রমুখ।
মো: হাবিবুর রহমান রানা বলেন, সমাজসেবামূলক বেশ কিছু কাজ আমরা হাতে  নিয়েছি এরই ধারাবাহিকতায় আজ দেড়শো জনের হাতে শীতবস্ত্র তুলে দিয়েছি। অন্যান্য স্থানের তুলনায় চা বাগানে শীতের প্রকোপ বেশি থাকে। ঠান্ডা বাতাস আর কুয়াশাচ্ছন্ন শীত মৌসুমে বাগানের বয়স্ক নারী-পুরুষ ও শিশু বেশি কষ্ট পায়। যে কারণে চা বাগানের শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পেরে স্বাচ্ছন্দ্যবোধ করছি। সংগঠনের পক্ষ থেকে আমাদের এই ধরনের সামাজিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ