• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বীরমুক্তিযোদ্ধা মীর আবু তাহের আর নেই

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী, বীর মুক্তিযোদ্ধা, অবসরপ্রাপ্ত বিডিআর কর্মকর্তা মীর মো: আবু তাহের (৭৫) আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার বারডেম হাসপাতালে ইন্তেকাল করেছেন।
(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।)
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ভাই, ৫ বোন, ২ মেয়ে নাতি – নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের জানাজার নামাজ আগামীকাল মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ২ টা ৩০ মিনিটে নূরপুর স্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মরহুমের ছোট ভাই এডভোকেট মীর গোলাম মোস্তফা জানাযার নামাজে শরিক হওয়ার জন্য চেনাজানা, পরিচিত ও আত্মীয়-স্বজনকে অনুরোধ জানিয়েছেন।
মুক্তিযোদ্ধা মীর আবু তাহের এর মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) হবিগঞ্জের সভাপতি অধ্যাপক মো: ইকরামুল ওয়াদুদ ও সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ