• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে বিশ্বসাহিত্য কেন্দ্রের ৫দিন ব্যাপী ভ্রাম্যমাণ বইমেলা উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে ও সাংস্কৃতিক মন্ত্রণালয়ের সহযোগিতায় শুরু হয়েছে ৫দিন ব্যাপী ভ্রাম্যমাণ বইমেলা।
সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে ৫দিন ব্যাপী এই বইমেলার শুভ উদ্বোধন করেন মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল। এসময় সাংবাদিক ও কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান, জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরিয়ান মোহাম্মদ অহিদুজ্জামান, বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ বইমেলার ইনচার্জ দেবজ্যোতি মন্ডল, ভ্রাম্যমাণ বইমেলার সংগঠক দেবাশীষ বড়াল ও ভ্রাম্যমাণ বইমেলার বিক্রয় প্রতিনিধি মো. সোহেল সরকার প্রমুখ।
বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ বইমেলার ইনচার্জ দেবজ্যোতি মন্ডল জানান, আজ থেকে শুরু হওয়া এ বইমেলা চলবে ১৬ ফেব্রæয়ারি পর্যন্ত। বইমেলা প্রতিদিন বেলা ২টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ