• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

লাখাই মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি  কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে মানববন্ধন 

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
নিতেশ দেব, লাখাই থেকে: হবিগঞ্জের  লাখাই উপজেলার  মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ জাবেদ আলীর বিরুদ্ধে বার বার দূর্নীতি ও অনিয়ম এবং পদত্যাগের দাবীতে মানববন্ধন করেছেন কলেজের শিক্ষার্থীবৃন্দ।
সোমবার সকাল সাড়ে ১০ টায়  মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের সামনে হবিগঞ্জ টু লাখাই  সড়কে মানববন্ধন করেন কলেজের শত শত শিক্ষার্থী বৃন্দ।
পরে আন্দোলনকারী শিক্ষার্থীদের মানববন্ধন স্থগিত করার ও শান্তনা প্রদান করেন লাখাই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান,লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, লাখাই থানার ওসি মোঃ আবুল খায়ের ও লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দাম।
প্রশাসনিক কর্মকর্তা ও নের্তৃবৃন্দের আশ্বাসে আন্দোলনকারী শিক্ষার্থীরা মানববন্ধন স্থগিত করেন এবং শিক্ষার্থীরা তাদের বিভিন্ন দাবী উপস্থাপন করেন।
এসময়  অধ্যক্ষ জাবেদ আলীর বিরুদ্ধে বার বার দূর্নীতি ও অনিয়মের কারণে দ্রুত পদত্যাগের দাবী জানান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবরের স্মারকলিপি দেওয়ার ঘোষণা দেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।
 ওই কলেজের ছাত্র  মঈনূল তালুকদার জানান,লাখাই মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ জিএলডিপির চেয়ারম্যান, জিএলডিপি সময় দেওয়ার কারণে কলেজে ঠিকমত আসে না। কলেজে গেইট নেই, সীমানা প্রাচীর নেই, লাইব্রেরি নাই,আইসিটি ও ইংরেজি শিক্ষক নাই, হলরুম নেই,ওয়াশরুম নেই, অবহেলা অভিযোগসহ বিভিন্ন অনিয়মের কারণে লাখাই মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ জাবেদ আলীর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দ্রুত পদত্যাগের দাবী জানাচ্ছি।
মোবাশ্বির আহমেদ নামে এক শিক্ষার্থী জানান সঠিক সময়ে লাখাই মুক্তিযোদ্ধা সরকারী ডিগ্রি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ জাবেদ আলী সঠিক ভাবে কলেজে আসে না এবং ছাত্র-ছাত্রীদের সাথে খারাপ আচারণ করেন। জাবেদ আলীর পদত্যাগের দাবীতে আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ