• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে অনুষ্টিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্প

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শ্রী শ্রী অনুকূল ঠাকুরের ১৩৬তম জন্ম মহোৎসব উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনমুল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকালে শ্রীমঙ্গলে সবুজবাগ আবাসিক এলাকায় শ্রী শ্রী অনুকূল ঠাকুরের ১৩৬তম জন্ম মহোৎসব উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্টিত হয়। মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধন করেন বিএমএ শ্রীমঙ্গল এর সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা. হরিপদ রায়।
এ সময় ডা. হরিপদ রায় ছাড়াও দিনব্যাপী কয়েক শত মানুষকে চিকিৎসা সেবা প্রদান করেন বিএমএ শ্রীমঙ্গল এর সাধারণ সম্পাদক ডা. প্রদীপ লাল বনিক, ডা. মনিকা পাল ও অনান্য চিকিৎসকরা। মেডিকেল কেম্পে সেবা নিতে আসা মানুষের মাঝে বিনামুল্যে ঔষধ বিতরণ করে ফারিয়ার ফারিয়া শ্রীমঙ্গল। একই সাথে এ মহোৎসব উপলক্ষ্যে সকালে বের করাহয় আনন্দ শোভাযাত্রা। পরে আয়োজক কমিটির সভাপতি শ্রী গৌরাঙ্গ বনিক এর সভাপতিত্বে আয়োজন করা হয় ধর্মসভা। এ ছাড়াও দিনব্যাপী অনুষ্ঠান মালায় ছিল মাতৃ সম্মেলন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মহা প্রসাদ বিতরণ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ