• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জের  হাওর থেকে আগুনে পুড়া সিএনজি চালকের লাশ উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
এম,এ আহমদ আজাদ, হবিগঞ্জ থেকে :
হবিগঞ্জের দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।  বানিয়াচংয়ের হাওর থেকে আগুনে পুড়া সিএনজি চালকের লাশ ও চুনারুঘাটে হাত,পা রগ গলা কাঁটা এক টমটম চালকের উদ্ধার করেছে পুলিশ।
জানাযায়, হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়নের সুজাতপুরের একটি হাওর থেকে ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার)সকাল ৮টার দিকে কৃষি জমিতে কাজ করার শ্রমিকগন একটি লাশ পড়ে থাকতে দেখেন।
এই বিষয়টি মুহূর্তের মধ্যে গ্রামে ছড়িয়ে পড়লে শত,শত লোকজন হাওরে এসে জুরো হতে থাকেন।
এবং লাশটি তেমন পুড়ে না যাওয়াতে এলাকাবাসী লাশটির পরিচয় সনাক্ত করতে পারেন।
পরে থানা পুলিশকে খবর দেওয়া হলে বানিয়াচং থানার সুজাতপুর তদন্ত কেন্দ্রের ফাঁড়ি পুলিশ লাশটি উদ্ধার করেন।
উদ্ধারকৃত সিএনজি অটোরিকশা চালক হলো ১২নং সুজাতপুর ইউপির ১নং ওয়ার্ডের ইকরাম ফকির বাড়ির মৃত শের আলী শাহ ফকিরের পুত্র রোমান মিয়া(২২)।
পরিবার সূত্রে জানাযায়,
গতকাল ৭ফেব্রুয়ারি (বুধবার)রোমন মিয়া সন্ধ্যার দিকে সিএনজি নিয়ে বের হলে আজ বৃহস্পতিবার তার লাশটি হাওরের মধ্যে পড়ে থাকতে দেখেন শ্রমিকগন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন।
এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসাইন এর সাথে দুপুর ১টা ৪৩মিনিটে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করে বলেন,তিনি ঘটনাস্থলে রয়েছেন এবং লাশটি উদ্ধার করে হবিগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট্য আধুনিক হাসপাতালে ময়না তদন্তের প্রেরন করা হয়েছে।
তবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত ভাবে এই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে।
আমরা সিএনজি অটোরিকশা উদ্ধার ও এই হত্যার জড়িতদের গ্রেফতারে কাজ চালিয়ে যাচ্ছি।
এদিকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় হাত,পা রগ গলা কাঁটা এক টমটম চালকের লাশ উদ্ধার করে থানা পুলিশ।
ঘটনাটি ঘটেছে,৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার)৭নং উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরীর বাড়ি সংলগ্ন।
উদ্ধার হওয়া
নিহত ব্যক্তি উপজেলার ৭নং উবাহাটা ইউনিয়নে ৪ নং ওয়ার্ডের বালিয়ারী গ্রামের আব্দুল খালেকের পুত্র অটো চালক (টমটম) আতাউর রহমান(৪০)।
গতকাল ৭ ফেব্রুয়ারি (বুধবার)
অটো চালক আতাউর রহমান প্রতিদিনের ন্যায় নতুনব্রিজ শায়েস্তাগঞ্জ পৌরসভায় অটো রিকশা (টমটম) চালাতে গেলে রাতে আর বাড়ি ফিরে আসে নাই।
আজ বৃহস্পতিবার সকালে  স্থানীয় জনতা হাত,পা রগ ও কাটা অবস্তায় দেখতে পায়।পরে চুনারুঘাট থানা পুলিশকে অবগত করা হলে, চুনারুঘাট থানা পুলিশের একটি টিম ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করেন।
এব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি)হিল্লোল রায় এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,লাশটি উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে।
এবং এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে কাজ করে যাচ্ছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ