• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রাজনগরে চোরাই গরু ও গরুর মাংসসহ গ্রেপ্তার ২

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগরে একটি চোরই গরু ও চুরি করা গরুর মাংসসহ ২জন গ্রেপ্তার হয়েছে। এসময় চোরইকৃত গরুর ৫২ কেজি মাংস, গরু চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি ও মাংস সংরক্ষণের ফ্রিজ ও গরু কাটার যন্ত্রপাতি জব্দ করেছে পুলিশ।

মঙ্গলবার ৬ ফেব্রæয়ারি রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এর দিক নির্দেশনায় এসআই সওকত মাসুদ ভূইয়া, এসআই জরুল ইসলাম সহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের

পশ্চিমখাস গ্রাম থেকে মুন্সিবাজার ইউনিয়নের করিমপুর চা বাগানের বাসিন্দা অনন্ত পাল এর চুরি হওয়া একটি গরু উদ্ধার করে পুলিশ। এসময় অজুদ মিয়া (৩২) ও কবির আহমেদ (৫৪) নামের দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে গ্রেপ্তারকৃত অজুদ মিয়ার বাড়ি থেকে ৫২ কেজি গরুর মাংস, গরু কাটার যন্ত্রপাতি, চোরাই গরু কেটে মাংস সংরক্ষণের ১টি ফ্রিজ ও গরু চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করে, তাদের সাথে আরো ৩/৪জন রয়েছে, যারা গরু চুরির সাথে জড়িত।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর বুধবার সকালে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ