• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সরকারের নতুন যাত্রাপথ সহজ হবে না: প্রধানমন্ত্রী

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

করাঙ্গীনিউজ:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারের নতুন যাত্রাপথ সহজ হবে না। নানা বাধা-বিপত্তি আসবে। তবে সেসব বাধা-বিপত্তি মোকাবিলা করেই এগিয়ে যেতে হবে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে সরকারি বাসভবন গণভবনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মানুষের কল্যাণ করাই তার সরকারের একমাত্র লক্ষ্য বলেও জানান প্রধানমন্ত্রী।

টানা চতুর্থবার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর এদিন গণভবনে নিজের জন্মস্থান ও নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগসহ দলের অন্য সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আমন্ত্রণ জানান শেখ হাসিনা। নেতাকর্মীদের আগমনে মুখর হয়ে ওঠে গণভবনের উন্মুক্ত চত্বর। এসময় নিজের নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেন সরকারপ্রধান।

সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, টুঙ্গিপাড়ার মানুষ ভোট দিয়ে জয়যুক্ত করায় প্রধানমন্ত্রী হয়ে দেশসেবা করার সুযোগ পাচ্ছি। গত নির্বাচন নিয়ে নানা রকম ষড়যন্ত্র ও বাধা-বিপত্তি ছিল। বিরোধিতা সত্ত্বেও ৭৫ পরবর্তীকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সবচেয়ে অবাধ ও নিরপেক্ষ হয়েছে।

বৈশ্বিক প্রেক্ষাপটে দেশের অর্থনৈতিক নানা সংকট তুলে ধরে শেখ হাসিনা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে মানুষের মধ্যে অসন্তোষ রয়েছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার কাজ করছে।

তৃণমূল পর্যায়ে সরকারের যেসব উন্নয়নমূলক কাজ হচ্ছে, তার গুণগতমান ঠিক রেখে বেঁধে দেওয়া সময়ের মধ্যে কাজ শেষ করতে স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ