• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক বনভোজন ও মিলনমেলা

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার জেলা পুলিশের বার্ষিক বনভোজন ও মিলন মেলা সম্পন্ন হয়েছে।
শুক্রবার (২ ফেব্রুয়ারি) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের বালিশিরা ভ্যালি ক্লাব মাঠে জেলা পুলিশের এ মিলন মেলা অনুষ্টিত হয়। দিনব্যাপী এ আনন্দ মেলায় খেলাধুলা, সংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্রসহ বিভিন্ন ইভেন্ট আয়োজন করা হয়। মিলন পুলিশ পরিবারের এ মিলনমেলায় সিলেল আরআরএফ’ র কমান্ড্যান্ট অতিরিক্ত ডিআইজি হুমায়ুন কবির, সিলেট রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডিআইজি জনাব নাসির উদ্দিন আহমেদ, মৌলভীবাজার জেলা পুনাক সভানেত্রী মোছা: শারমিন আক্তার বানু বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
দিনের শুরুতে বালিশিরা ভ্যালি ক্লাব মাঠে আলফা-১ স্যার একাদশ ও আলফা-২ স্যার একাদশের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। এই প্রীতি ক্রিকেট ম্যাচে আলফা-১ স্যার একাদশ ২০ রানে বিজয়ী হয়। এরপরে ভ্যালি ক্লাবের ফুটবল মাঠে দুই দলের খেলোয়াড়দের অংশগ্রহণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এই খেলায় আলফা-১ স্যার একাদশ ৪-১ গোলে বিজয়ী হয়। এছাড়াও শিশুদের বিভিন্ন ক্যাটাগরিতে ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন ছিল লক্ষণীয়।
বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন এর সঞ্চালনায় জমকালো সংস্কৃতিক অনুষ্ঠানে পুলিশ সদস্যগণ গান, আবৃত্তি, কৌতুক, ম্যাজিক পরিবেশন করেন।
সবশেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।অতিথিগণ ক্রীড়া প্রতিযোগিতা, সংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র তে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। দিনব্যাপী এই আয়োজনে মৌলভীবাজার জেলা পুলিশের সকল স্তরের পুলিশ সদস্যগণ, সিভিল স্টাফ পরিবারসহ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ