• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে রিসার্চ ইনেসিয়েটিভ বাংলাদেশ রিইব’র মানবাধিকার দিবস উদযাপন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিতের মাধ্যমে স্বচ্ছতা, জবাবদিহিতা ও শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের মাধ্যমে একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে সকলকে ভূমিকা রাখতে রিসার্চ ইনেসিয়েটিভ বাংলাদেশ (রিইব) এর আয়োজনে ও ন্যাশন ইনডোওেেয়ামিন্ট ফর ডেমোক্রেসি সহযোগিতায় মানবাধিকার দিবস উদযাপন করা হয়েছে।
বুধবার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় সৈয়দ শাহ মোস্তফা কলেজ হল রুমে রিইব মৌলভীবাজারের স্বমন্বয় কারী জহর লাল দত্তের সঞ্চালনায় ও সৈয়দ শাহ মোস্তফা কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমা ধর কৃষ্ণার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রিসার্চ ইনেসিয়েটিভ বাংলাদেশ (রিইব) এর সহকারী পরিচালক ও ঢাকা সুপ্রিম কোর্টের ব্যারিষ্টার রুহী নাজ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি মৌলভীবাজার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ, সৈয়দ শাহ মোস্তফা কলেজের প্রভাষক মো. আসাদুল্লাহ, আইসিটি শিক্ষক মো. সাইফুল্লাহ, কাওসার মিয়া তালুকদার, রিইব প্রোগ্রাম সহকারী সমন্বয়কারী শাহিনুল ইসলাম, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি মৌলভীবাজার জেলা শাখার সহসাধারণ সম্পাদক মো. রুহুল আলম রনি, সাংবাদিক রিপন কান্তি  ধর রুপক।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ