• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে প্রাইজমানি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ফুটবল একাডেমীর আয়োজনে উদ্বোধন করা হয়েছে একাডেমী কাপ প্রাইজমানি  ফুটবল টুর্নামেন্ট।
শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে ৩টায় শ্রীমঙ্গল শেখ রাসেল উদ্যানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন করেন সাবেক জাতীয় ফুটবলার ও ফুটবল একাডেমী শ্রীমঙ্গল এর প্রশিক্ষক ইকরামুর রহমান রানা।
উদ্বোধনী দিনে দুইটি খেলা অনুষ্টিত হয়। প্রথম খেলায় অংশগ্রহণ করে এফসি মুসলিমবাগ বনাম প্যানেল এফসি মৌলভীবাজার। দুই দলের তুমুল উত্তেজনাপূর্ণ খেলাটি ২-২ গোলে ড্র হয়।
দিনের দ্বিতীয় খেলায় অংশগ্রহণ করে খাইছড়া ফুটবল একাডেমী বনাম শ্রীমঙ্গল ফাইটার্স। তরুন ফুটবলারদের নিয়ে গঠিত শ্রীমঙ্গল ফাইটার্স ৪-১ গোলে খাইছড়া ফুটবল একাডেমীকে হারিয়ে পূর্ণ পয়েন্ট অর্জন করে। প্রথম খেলায় ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হয় প্যানেল এফসি মৌলভীবাজার এর ২৩ নম্বর জার্সীধারী খেলোয়াড় অজুদ। দিনের অপর খেলায় ম্যান অবদ্যা ম্যাচ নির্বাচিত হয় শ্রীমঙ্গল ফাইটার্স এ সাত নম্বর জার্সীধারী খেলোয়াড় লিও।
উদ্বোধনী খেলা উপভোগ করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শের আলী হেলাল চৌধুরী হেলার, সাবেক ফুটবলার মোসলেহ উদ্দীন রমজান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ইসমাইল মাহমুদ, নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনি, প্রচার সম্পাদক ইয়াছিন তালুকদার প্রমুখ। এছাড়াও জমজমাট এ খেলা উভোগ করেন হাজারও ফুটবল প্রেমি দর্শক।
আয়োজকরা জানান, ৪টি গ্রুপে মোট ১৬টি দল অংশ নিবে। এ টুর্নামেন্টে ধারাবিবরণীতে থাকবেন কামরুল হাসান দুলন। পরিচালনা করবেন সুদর্শন দাশ, মো: এমাদুর রহমান ও রুমিম আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ