• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

থার্ষ্ট ফর নলেজের উপদেষ্টা মহিবুর ইসলামাকে সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি:
থার্ষ্ট ফর নলেজ এর উপদেষ্টা লন্ডন প্রবাসী  ও বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মহিবুর ইসলামকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি দেশে আসলে সংগঠনের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

 

বৃহস্পতিবার দুপুরে উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা প্রাঙ্গনে থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজারের উদ্যোগে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। সংগঠনের সভাপতি বকশী মিসবাহ উর রহমান এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তি মুহিবুর ইসলাম।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওঃ বশির আহমদ, সহ সাধারণ সম্পাদক শামীম আহমদ, সহ সাধারণ সম্পাদক আবুবকর তালুকদার, প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম , মাদ্রাসার শিক্ষক মাও মো. আব্দুর রকিব প্রমুখ।

 

উপস্থিত ছিলেন  লন্ডন প্রবাসী তাজুল ইসলাম , উলুয়াইল ইসলামিয়া আলিম মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি বকসী কাওছার রশীদ, সাবেক মেম্বার মোঃ সুন্দর মিয়া, মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ হাবিবুর রহমান ও অন্যান্য শিক্ষকমন্ডলী।

 

অনুষ্ঠান শেষে সংবর্ধিত ব্যক্তি থার্ষ্ট ফর নলেজ মৌলভীবাজার এর উপদেষ্টা লন্ডন প্রবাসী  ও বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব মহিবুর ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ