• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহারি সব পিঠা নিয়ে শ্রীমঙ্গলে পিঠা উৎসব

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
অনেক রকমের পিঠার সমাজার সাজিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্টিত হয়েছে পিঠা উৎসব।

শুক্রবার (২৬ জানুয়ারি) শ্রীমঙ্গলস্থ জেলা পরিষদ অডিটোরিয়াম মাঠে অধ্যায় নামের একটি সংগঠনের আয়োজনে পিঠা উৎসব ২০২৪ অনুষ্টিত হয়।

উৎসবে ১২টি স্টলে ভাজা পুলি, ক্ষীরের পাটি সাপটা, নারিকেলের পাটি সাপটা, বিরোনচালের পাটি সাপটা, মুগ পাকন, নকশী পিঠা, চন্দন পিঠা ও সন্দেশসহ নানান ধরণের মুখরোচক সব পিঠা নিয়ে বসেন বিভিন্ন নারী উদ্যোক্তারা।
উৎসব উদ্বোধনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, কবি ও শিক্ষক দ্বীপেন্দ্র ভট্টাচার্য, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব দেবাশীষ চৌধুরী রাজা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক তহিরুল ইসলাম মিলন, উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহ্বায়ক আবু তালেব বাদশা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহ আরিফ আলী নাসিম বক্তব্য রাখেন। এছাড়া দিনব্যাপী ছিল নৃত্য, কবিতা, গান। অধ্যায়ের পরিবেশনায় ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ