• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিটিভিতে তালিকা ভুক্ত শিল্পী হলেন নবীগঞ্জের খেলা 

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক 
নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ গ্রামের বাসিন্দা দেশের একজন তুখোড় জনপ্রিয়  কণ্ঠ শিল্পী মোঃ সামছুল হক খেলা নিয়মিত শিল্পী হিসেবে বাংলাদেশ টেলিভিশনের তালিকাভূক্ত করা  হয়েছেন। তাকে তালিকা ভুক্ত হওয়ার জন্য নবীগঞ্জ উপজেলার সাংস্কৃতিক সংগঠন গুলো অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
 নবীগঞ্জের প্রতিভাবান কণ্ঠশিল্পী খেলা নভেম্বর মাসে সারাদেশের অগণিত প্রতিযোগীর সাথে আধুনিক গানে বাংলাদেশ’ টেলিভিশনের অডিশনে অংশগ্রহণ করেন। গত সোমবার বিটিভি থেকে খেলার মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে অডিশনে উত্তীর্ণ হওয়ার কথা জানানো হয়।
নবীগঞ্জ পৌর এলাকার মৃত মোহাম্মদ এনাম উদ্দিন ও মোছাম্মদ জমিলা খাতুনের পুত্র শামসুল হক খেলা ছোটবেলা থেকে সঙ্গীত সাধনা করে আসছেন। নবীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের প্রয়াত ওস্তাদ জ্ঞ্যানেন্দ্র দাশ পটলে’র কাছ থেকে তিনি শৈশবে সঙ্গীতের তালিম নেন। পরবর্তীতে দেশের নামকরা শিল্পীদের কাছ থেকেও সঙ্গীত শিক্ষা গ্রহণ করেন। তিনি দীর্ঘদিন ধরে বৈঠকী গানের আসরসহ দেশের বিভিন্ন এলাকায় মঞ্চে দরাজ কণ্ঠে আধুনিক গান গেয়ে দর্শকশ্রোতাদের মন জয় করে আসছেন।
সারাদেশে সাংস্কৃতিক অঙ্গনে কণ্ঠ শিল্পী খেলার ব্যাপক পরিচিতি ও সুনাম রয়েছে। তিনি বাংলাদেশ টেলিভিশনের তালিকা ভুক্ত শিল্পী হওয়ার জন্য অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নবীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এম এ আহমদ আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদার।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ