• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদ এর আহবায়ক কমিটি গঠন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

এফ আর হারিছ, বাহুবল ( হবিগঞ্জ) থেকে: পৃথিবীর বিভিন্ন দেশে কর্মরত বাহুবল উপজেলার প্রবাসীদের সামাজীক উন্নয়ন ও স্বেচ্ছাসেবী সংগঠন ” বাহুবল উপজেলা প্রবাসী উন্নয়ন পরিষদ ” আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের সংবিধান অনুযায়ী বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের লক্ষ্যে গতকাল মঙ্গলবার রাতে এক জুম মিটিং অনুষ্ঠিত হয়।

 

 

উক্ত জুম মিটিং এর মাধ্যমে সকলের সম্মতিক্রমে বাহুবলের বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যাক্তিত্ব ও বাহুবল উপজেলা সাংবাদিক ফোরামের আজীবন সদস্য, মোঃ নাজির হোসেন হাসুকে আহ্বায়ক ও পুটিজুরী শাহ মুদাচ্ছির হুসেন কল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলী ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ আশফাকুল কবির, বাহুবলের রূপাইছড়া রাবার বাগান শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক নির্বাচিত সভাপতি ও বিশিষ্ট দানশীল ব্যাক্তি খন্দকার মোঃ হিরা মিয়া, মাওঃ উবাইদুল হক, হাফেজ শহিদুল ইসলাম,মোঃ মিলন আহমেদ, জাহিদ চৌধুরী, মালেক মাদানী ও কাজল মিয়াকে সদস্য করে ৯ সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

 

 

এই আহ্বায়ক কমিটি ১৬ জানুয়ারি থেকে আগামী ৪৫ দিনের মধ্যে নতুন একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে সংগঠনকে আগামী ৩ বৎসরের জন্য গতিশীল নেতৃত্বের হাতে তুলে দেয়ার কার্যকরী পদক্ষেপ নেয়া হয়েছে।

 

সংগঠনের নতুন এই আহবায়ক কমিটিকে উপজেলার সকল প্রবাসি, সংগঠনের সাথে সংশ্লীষ্ট সকল সদস্য ও বাহুবলবাসি অভিনন্দন জানিয়েছেন। সাথে সাথে এই সংগঠন অতিথের মত ভবিষ্যতেও বাহুবলের সকল জনকল্যাণমূলক কর্মকান্ডে অগ্রনী ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করছেন বাহুবল উপজেলাবাসি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ