• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ক্যাডেট দাখিল এন্ড আলিম মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ভুনবীর ইউনিয়নের সাতগাঁও লইয়ারকুল পুরাণগাঁও এলাকায় হাজী সেলিম ক্যাডেট দাখিল এন্ড আলিম মাদ্রাসার প্রস্তাবিত প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে প্রস্তাবিত প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন হাজী মো. সেলিম। এ সময় উপস্থিত ছিলেন হাজী ছিলেন ফাউন্ডেশন এর অন্যতম ব্যক্তিত্ব হাজী দুলাল মিয়া, হাজী আব্দুল কাদির জিলানী, স্থানীয় ইউপি সদস্য নিয়াজ ইকবাল মাসুক, যুবলীগ নেতা বদরুল আলম শিপলুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
হাজী সেলিম ফাউন্ডেশনের সদস্যরা জানান, প্রবাসী হাজী সেলিম একজন প্রকৃত সমাজসেবক। যার আন্তরিক প্রচেষ্টায় সমাজের অনেক সামাজিক কাজ প্রতিনিয়ত করা হচ্ছে। দরিদ্র মানুষকে সহায়তা, মসজিদ, মাদ্রাসা নির্মাণ, অসুস্থ মানুষের চিকিৎসা, কর্মসংস্থান তৈরি সহ নানান কাজে যার অফুরন্ত অবদান।
হাজী সেলিম ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী মো. সেলিম জানান, এই ফাউন্ডেশনের মাধ্যমে একটি হাসপাতাল ও বৃদ্ধ ও অসহায় মানুষের জন্য একটি দাতব্য প্রতিষ্ঠান করার ইচ্ছে আছে। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ