• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে শতাধিক সুবিধাবঞ্চিত, হতদরিদ্র এবং রিক্সা চালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন।

শনিবার (১৩ জানুয়ারি) বেলা ১১ টায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন হবিগঞ্জের প্রেসিডেন্ট নাসির হুসাইন তানভীরের সভাপতিত্বে এবং তাফহিম চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাহিদ ভূঞা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুর রকিব, সাংবাদিক কামরুল হাসান, দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশনের উপদেষ্টা সাইফুর রহমান সৈয়দ, মোঃ জমির আলী, সাইফুল ইসলাম, মুহিন শিপন।

এ সময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন ডিসিএফ শায়েস্তাগঞ্জ উপজেলা টিম লিডার শহিদুল ইসলাম, লজিস্টিক ফেরদৌসী রহমান লিমা, সদস্য মোঃ রাফি, তনুশ্রী রায়, রায়হান কবির, আশরাফুল বারী তানভীর প্রমুখ।

এবিষয়ে দরিদ্র চ্যারিটি ফাউন্ডেশন হবিগঞ্জের প্রেসিডেন্ট নাসির হোসাইন তানভীর বলেন, আমরা এবছর হবিগঞ্জ জেলায় দেড়শত শীতবস্ত্র বিতরন করেছি।এরমধ্যে রিকশাওয়ালাদের মাঝে শীতবস্ত্র হিসেবে বিশিষ্ট সমাজসেবী ও ফ্রান্স প্রবাসী জনাব মাহফুজ খাঁনের সহযোগীতায় হুডি বিতরন করা হয়।মাহফুজ খানঁ ব্যক্তিগত উদ্যোগে সমাজে পিছিয়ে অসংখ্য সুবিধাবঞ্চিতদের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।উল্ল্যেখ্য যে,ডিসিএফ থেকে গত ১৩ বছরে দেশব্যাপী ১৭ হাজার শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।আমাদের এই মাহিন্দ্র আয়োজনে যারা বিভিন্নভাবে সহযোগীতা ও সাহস যোগিয়ে আসছেন তাদের সবার প্রতি আমরা চিরকৃতজ্ঞ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ