• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে পূবালী ব্যাংক ব্যাবস্থাপক সাজ্জাদ হোসেন তুহিনকে বিদায় সংবর্ধনা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধিঃ: পূবালী ব্যাংক লিঃ বাহুবল উপজেলার পুটিজুরী শাখার ব্যাবস্থাপক মোঃ সাজ্জাদ হোসেন তুহিন এর বদলী জনিত কারনে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। পুটিজুরী ইউনিয়ন পরিষদের উদ্যোগে বুধবার সকাল ১১ টার দিকে পুটিজুরী ইউনিয়ন পরিষদ হল রোমে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা তাঁতী লীগ সভাপতি ও পুটিজুরী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মুদ্দত আলীর সভাপতিত্বে ও মনিরুজ্জামান তালুকদার মনির এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিঃ এর অবসরপ্রাপ্ত সহকারী মহা ব্যাবস্থাপক ( আইন), লেখক, গবেষক ও বাহুবল প্রেসক্লাবের আজীবন সদস্য ড. অ্যাডভোকেট মোঃ আবু তাহের।

 

বক্তব্য রাখেন, সংবর্ধিত ব্যাক্তি মোঃ সাজ্জাদ হোসেন তুহিন, পুটিজুরী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ মাজিদুর রহমান শিপু, দ্বিগাম্বর ছিদ্দিকীয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসার সুপার মাওঃ রফিকুল ইসলাম জাফরী, পুটিজুরী ইসলামীয়া আরবিয়া মাদ্রাসার মুহতামীম হাফেজ কামরুল ইসলাম, স্বপন চন্দ্র পাল, বাহুবল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এফ আর হারিছ, বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, হাজী আবুল কালাম, পুটিজুরী বাজার কমিটির সভাপতি মর্তুজ আলী লিটন মেম্বার, সাধারণ সম্পাদক মোঃ আমরু মিয়া আখঞ্জী, ইয়াকুব উল্লাহ মহলদার, ইউপি সদস্য রুবেল আহমেদ, শেখ মোঃ জসিম মিয়া, মোঃ শওকত আখঞ্জী, তিমির দাস প্রমুখ।

 

পরে প্রধান অতিথি ড. মোঃ আবু তাহের ও সংবর্ধিত ব্যাক্তি ও পূবালী ব্যাংক পুটিজুরী শাখার বিদায়ী ব্যাবস্থাপক মোঃ সাজ্জাদ হোসেন তুহিনকে পুটিজুরী ইউনিয়নের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ