• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের উপর হামলায় ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল এর উপর হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন হবিগঞ্জের সর্বস্তরের সাংবাদিকবৃন্দ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এক জরুরী সভায় এই নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।
প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন আহমেদ চৌধুরীর পরিচালনায় সভার শুরুতে আবু হাসিব খান চৌধুরী পাবেল ঘটনা সম্পর্কে সভায় অবহিত করেন। সভায় বক্তব্য রাখেন, হবিগঞ্জে প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সফিকুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সাধারণ সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু, শাহ্ ফখরুজ্জামান, সৈয়দ এখলাছুর রহমান খোকন, রাশেদ আহমেদ খান, চৌধুরী মাসুদ আলী ফরহাদ, ক্লাব সদস্য সফিকুল আলম চৌধুরী, আব্দুল হালীম, মঈন উদ্দিন আহমেদ, আশরাফুল ইসলাম কোহিনুর, এসএম সুরুজ আলী, মুজিবুর রহমান, মোঃ কাউছার আহমেদ, নায়েব হোসেন, সাংবাদিক সৈয়দ মশিউর রহমান, এম আর শায়েল, জুয়েল চৌধুরী, মিজান ইব্রাহিম, শেখ আব্দুল হাকীম, সজলু মিয়া, আব্দুল হান্নান চৌধুরী, সৈয়দ খলিল আহমেদ প্রমূখ।
সভায় ক্লাব সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল উপর হামলা ও ক্যামেরা ভাংচুর করে ছিনিয়ে নেয়ার ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় ঘটনার সাথে জড়িত দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবী জানানো হয়।
উল্লেখ্য, গত ৭ জানুয়ারী অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়নের সতমুখা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ঈগল পাখি মার্কার সমর্থক মহসিন চৌধুরী, শেখ মোঃ সেলিম, রেজাউল মিয়া, কায়েদে আজম, শাহিন, শামীম সহ কয়েকজন লোক জোরপূর্বক ভোট দেয়ার চেষ্টা করেন। এ সময় সাংবাদিক আবু হাসিব খান চৌধুরী পাবেল এই দৃশ্যটি ক্যামেরা বন্দি করার চেষ্টা করায় আবু হাসিব খান চৌধুরী পাবেল উপর অর্তকিত হামলা চালায় এবং একটি মূল্যবান ক্যামেরা ভাংচুর করে ছিনিয়ে নিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ