• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাকে নিয়ে ভোট দিলেন ব্যারিস্টার সুমন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

করাঙ্গীনিউজ:
হবিগঞ্জ-৪ আসনে মাকে সঙ্গে নিয়ে ভোট দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তার নিজ কেন্দ্র চুনারুঘাটের হাজি ইয়াছিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে সকাল ৮টায় প্রথম ভোট দেন তিনি। এ সময় তিনি সবার সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আজকের দিনটি চুনারুঘাট- মাধবপুরবাসীর কাছে স্মরণীয় হয়ে থাকবে। এদিকে সকাল থেকেই জেলার বিভিন্ন স্থানে ভোটকেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারেই কম ছিল। প্রায় দুই ঘণ্টা গড়িয়ে গেলেও অনেক কেন্দ্রে ভোট দান ১শর কোটায়ও পৌঁছেনি।

হবিগঞ্জে ৪টি আসনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টায়। বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করা লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তার ব্যবস্থা। নির্বাচনের সার্বিক নিরাপত্তায় দায়িত্ব পালন করছেন প্রায় ১০ হাজার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য। জেলার ৪টি আসনে মোট ভোটার সংখ্যা ১৭ লাখ ১ হাজার ৬৬০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ লাখ ৫৯ হাজার ৬০৯ জন, মহিলা ভোটার ৮ লাখ ৪২ হাজার ৩৮ জন। এবারের নির্বাচনে হবিগঞ্জের ৪টি আসন থেকে মোট ২৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের কমান্ডার সিনিয়র এএসপি ইকরামুল আহাদ জানান, ভোটকেন্দ্রে নির্বিঘ্ন ভোটদান নিশ্চিত করতে জেলাজুড়ে র‌্যাব, আইনশৃঙ্খলা বাহিনী কঠোর নিরাপত্তাব্যবস্থা নিয়েছে। যে কেউ-ই কোনো অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে তা কঠোর হাতে দমন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ