• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নৌকায় ভোট দেওয়ায় মানুষের জীবন মান উন্নত হয়েছে

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪

হবিগঞ্জ প্রতিনিধি:  আওয়ামী লীগ দেশের উন্নয়ন ঘটিয়ে জনগণের আস্থা অর্জন করেছে। আর বিএনপি জনপ্রিয়তা শূণ্য হয়েছে জনগণের সম্পদ লোপাট এবং দেশকে পিছিয়ে নিয়ে। টানা তিনবার নৌকা প্রতীকে ভোট দেওয়ার ফলে দেশের মানুষের জীবনমান উন্নত হয়েছে।

 

হবিগঞ্জ-৩ আসনে চতুর্থবার আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী, তিনবারের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী সভায় এসব কথা বলেছেন।

 

 

তিনি আরও বলেন, বাংলাদেশের বিরুদ্ধে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র নতুন কিছু নয়। এবারও ষড়যন্ত্র চলছে। আমি বিশ্বাস করি সেই ষড়যন্ত্র নস্যাৎ হবে ৭ জানুয়ারি ভোট উৎসবের মধ্য দিয়ে তিনি বৃহস্পতিবার সকালে নৌকা প্রতীকের সমর্থনে হবিগঞ্জ অটোরিকশা মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এরপর শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা করেছেন। পৃথক নির্বাচনী সভায় উপস্থিত লোকজন এমপি আবু জাহিরকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

 

 

সভাগুলোতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, নিউইয়র্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কাউন্সিলর জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, লস্করপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো প্রমুখ।

 

 

পৃথক সভাগুলোতে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিসহ নানা শ্রেণি পেশার প্রায় পাঁচ হাজার মানুষের সমাগম ঘটে।
এর আগে এমপি আবু জাহির হবিগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সেখানে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ সাইফ ই রহমান তন্ময় ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ