• Youtube
  • English Version
  • সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে মন্দিরে চুরির ঘটনায় আটক ১, মালামাল উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মন্দিরে চুরির ঘটনায় একজনকে গ্রেপ্তার ও চুরি হওয়া কিছু মালামাল উদ্ধার করেছে পুলিশ।
চুরির ঘটনায় রোববার রাতে মামলার তদন্তকারী অফিসার এসআই আব্দুর রউফ সহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে মাজদিহি গ্রামের জয়নাল মিয়ার ছেলে আব্দুস সাত্তার (২৩)কে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃক আব্দুস সাত্তারের হেফাজত থেকে মন্দিরে চুরির বেশ কিছু মালামাল উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গত শুক্রবার রাতে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের মাজডিহি দাসপাড়া গ্রামের সার্বজনীন শ্মশান কালীবাড়ীতে চুরির ঘটনা ঘটে। এসময় মন্দিরে রক্ষিত বেশ কিছু মালামাল লুটে নেয় দুস্কৃৃতিকারীরা।
পরদিন এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন মন্দির কতৃপক্ষ। চুরির এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত হয়। চুর গ্রেপ্তার ও মালামাল উদ্ধারের দারি জানান অনেকেই। আলোচিত এ চুরির রহস্য উদঘাটন করতে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায় এর নির্দেশে মাঠে নামে পুলিশের একটি চৌকস টিম।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় জানান, উদ্ধার করা মালামাল শনাক্ত করেছেন সার্বজনীন শ্মশান কালীবাড়ি মন্দিরের সাধারণ সম্পাদক অসিম দাস। গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য মালামাল উদ্ধার ও আসামিদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ