• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে চা বাগানে ডাকাতির ঘটনায় ৯ ডাকাত গ্রেফতার

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

করাঙ্গীনিউজ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চা বাগানের রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় আরও ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকাসহ লুণ্ঠিত মালামাল ও ডাকাতিতে ব্যবহৃত ধারালো অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৬ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- এমদাদুল হক মিলন (৩৮), নাজমুল হক (৩১), হৃদয় মিয়া (২৮), স্বপন মিয়া (২১), শাব্বাস মিয়া (২০), মো. রমজান (৩২), রুবেল মিয়া (২৫), শামিম হোসেন ইমরান (২১) ও কামাল মিয়া (২৭)।

পুলিশ সুপার আক্তার হোসেন জানান, ১২ ডিসেম্বর রাতে লস্করপুর ভ্যালির সার্কেল চেয়ারম্যান ও চন্ডিছড়া চা বাগানের ডিজিএম কেএম এমদাদুল হক স্ত্রী ও সন্তানদের নিয়ে তেলিয়াপাড়া চা বাগানের বাংলোতে বেড়াতে যাচ্ছিলেন। তারা রাত সোয়া ১০টার দিকে তেলিয়াপাড়া চা বাগানের রাস্তায় পৌঁছালে ১৫/১৬ জনের একদল দুর্বৃত্ত তাদের গাড়ির গতি রোধ করে। তারা ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে ভয় দেখিয়ে তাদের কাছ থেকে দুটি স্মার্টফোন, দুটি বাটন মোবাইল ফোন, নগদ ১০ হাজার টাকা, এক ভরি স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেন। এ সময় তারা আরও একটি প্রাইভেটকার, একটি মোটরসাইকেল ও একটি সিএনজি অটোরিকশা থামিয়ে যাত্রীদের নিকট থেকে ছয়টি মোবাইল ও নগদ এক লাখ ২৬ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় কেএম এমদাদুল হকের গাড়িচালক মো. রমজান আলী বাদী হয়ে মাধবপুর থানায় একটি অভিযোগ দেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের কাছে থেকে দুটি স্মার্টফোন, একটি বাটন মোবাইল ও পাঁচ হাজার ৬৫০ টাকা উদ্ধার করে। একই সঙ্গে ডাকাতির কাজে ব্যবহৃত গাছ কাটার করাতসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এর আগে এ ঘটনায় র‌্যাব-৯ সিলেটের একটি টিম অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে তিনজনকে গ্রেফতার করে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ