• Youtube
  • English Version
  • সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

এমপি হই আর না হই জনগণের পাশে থাকব

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
ওসমানীনগর(সিলেট) প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে তৃণমূল বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী ড. মো. আব্দুল মান্নান খান বলেছেন, সিলেট-২ আসনে সুষ্টু নির্বাচন হলে জনগণ আমাকে ভোট দেবে এবং শতভাগ বিশ্বাস করি আমি নির্বাচিত হবো। আমার মনে হয় এখানে কারচুপি বা ভোট চুরি হবে না। সত্যিকথা বলতে কি বর্তমানে সবচেয়ে ভালো নির্বাচন হবে।
বিএনপির সিনিয়র নেতৃবৃন্দরা তৃণমূল বিএনপি গঠন করেছেন, আমাদের বিশ্বাস বিএনপির নেতা কর্মীরা আমাদের নি:সন্দেহ ভোট দেবে। যদি আমি নির্বাচিত হই তাহলে সর্ব প্রথম মান সম্মত শিক্ষার অনেক অভাব রয়েছে, সেটাকে সংশোধনের মাধ্যমে শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাবো। এমপি হই বা না হই গরিব-দু:খী মানুষের পাশে থাকবো। আমার মা সব সময় বলতেন মানুষের সেবা করো। অসহায় মানুষের পাশে দাড়াও। তাই আমার মায়ের কথা রাখতেই নির্বাচনে অংশ নিয়েছি। দুই উপজেলার বিদ্যুতের ঘাটতি ও বেকারদের কর্মসংস্থানের লক্ষ্যে কাজ করব।
বুধবার দুপুরে উপজেলার গোয়ালাবাজারে একটি অভিজাত রেস্তুরায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন। উপস্থিত উপজেলায় কর্মরত সাংবাদিকদের তিনি সহযোগিতা কামনা করেন।
এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, তৃনমূল বিএনপি সিলেট মহানগর শাখার আহ্বায়ক আমিনুল ইসলাম ডেনি, সদস্য সচিব এডভোকেট কবির আহমদ বাবর, এডভোকেট বাবুল রেজা, শায়েস্তা মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ