• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আমি আসিনি গরীবের টিআর, খাবিখা মেরে খাওয়ার জন্য

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার সদর আসন (মৌলভীবাজার-রাজনগর) আ,লীগের দলীয় মনোনিত প্রার্থী শিল্পপতি মোহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, তিনি আসেন নাই গরীবের টিআর, খাবিখা মেরে খাওয়ার জন্য, তিনি আসেন নাই গরীর মেহনতি মানুষদের কষ্ট দেওয়ার জন্য। তিনি এসেছে জনগণে মুখে হাসি ফোটানোর জন্য।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে সিলেট থেকে আসার পথে মৌলভীবাজারের শেরপুর মুক্তিযুদ্ধ চত্বরে পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু দেশের জন্য কাজ করেগেছেন, তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশে উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী তাকেও এলাকার (মৌলভীবাজার-রাজনগর) উন্নয়নের কাজ করার আহবাণ জানিয়েছেন। তিনি দলীয় মনোনয়ন ক্রয়ের আগে প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছেন।

প্রধানমন্ত্রী তাকে বলেছেন এলাকার জনগণের ভোট নিয়ে বিজয়ী হতে পারলে তিনি ৬ মাসের মধ্যে মেডিকেল কলেজ এলাকাবাসীকে উপহার দিবেন। শুধু মেডিকেল কলেজ নয় তিনি নির্বাচিত হলে শিক্ষার উন্নয়নের বিশ^বিদ্যাল স্থাপনের ওয়াদা করেন নৌকার প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান। তার সংসদীয় আসে উন্নয়নের জন্য তিনি অনেক বড় পরিকল্পনা আছে বলেও ওই জনসভায় উল্লেখ করেন।
পথসভায় আরও বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুহিবুর রহমান তরফদার, মসুদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নওশের আলী খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, গিয়াসনগর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোশাররফ টিটু, কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান রুবেল উদ্দিন, টেংরাবাজার ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান প্রমুখ।

এর আগে জিল্লুর রহমান সিলেটের হজরত শাহজালালের (রা.) মাজার জিয়ারত করে শেরপুরে পথসভায় যোগ দেন। পরে মৌলভীবাজার শহরের হজরত শাহ মোস্তফার (রা.) মাজার, প্রয়াাত সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলী, প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের কবর জিয়ারত করেন। এ সময় মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা নেতাকর্মীরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ