• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বিএনপি নির্বাচনে আসলে তফসিল পূণনির্ধারন করা হতে পারে:মৌলভীবাজারে ইসি

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
নির্বাচন থেমে থাকবেনা, দ্বাদশ জাতীয় নির্বাচন সময়মতোই হবে। সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে ২০২৪ এর ২৮ জানুয়ারী মধ্যে নির্বাচন হতে হবে। এখন নির্বাচনে কে আসলো, আরে কে আসলো না, সেটা নির্বাচন কমিশনের দায়িত্ব না। রাজনৈতিক দলগুলো তারা তাদের নিজস্ব সিদ্ধান্ত তারা নিতে পারে। তারা সব দল নিয়ে একটি সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য দেশে মুল ধারা সব রাজনৈতিক দলের সাথে সভা করে তাদের মতামত ও পরামর্শ নেওয়ার চেষ্ঠা করেছেন। সেখানে বিএনপিসহ বেশ কয়েকটি দল অংশগ্রহণ করেনি। তাই তারা মনে করেন আমাদের ভোটাররা ভোট দিতে আসলেই নির্বাচন সফল হবে।
তবে বিএনপি নির্বাচনে আসলে তফসিল পূণনির্ধারন করা হতে পারে বলে জানান, নির্বাচন কমিশনার মো: আনিছুর রহমান।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে সার্কিট হাউজ মুন হলে  মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্ণিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
অনুষ্ঠানে নির্বাচন কমিশনার মো: আনিছুর রহমান বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে তিনি সকল কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।

 

তিনি আরো বলেন,আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে শর্ত সাপেক্ষে সাংবাদিকদের মোটর সাইকেল ব্যবহারের অনুমতি দেয়া হবে, যা আগে ছিলনা, ভোটের দিন নেটওয়ার্ক স্বাভাবিক থাকবে, তবে গুজব ছড়ানো থেকে সাবধান থাকবে, যদিও মূল ধারার গণমাধ্যম এসব করেনা।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম, হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দেবী চন্দ, মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. উর্মি বিনতে সালাম।

 

মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার পুলিশ সুপারগণ অধিনায়ক ৪৬, ৫২ ও ৫৫ বিজিবি, কোম্পানী কমান্ডার, র‌্যাব-৯ শ্রীমঙ্গল এবং ক্যাম্প কমান্ডার, র‌্যাব-৯, সিপিসি-৩ শায়েস্তাগঞ্জ, উপপরিচালক, এনএসআই, জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি প্রমুখ। এসময় উভয় জেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাগন সহকারী রিটার্নিং কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ ।

 

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটগণ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), উপজেলা নির্বাহী অফিসারগণ, জেলা নির্বাচন অফিসারগণ, সকল উপজেলার অফিসার ইন-চার্জ এবং উপজেলা নির্বাচন অফিসারবৃন্দ।

 

স্বাগত বক্তব্য রাখেন, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আব্দুল হালিম খান। মৌলভীবাজারের সকল উপজেলা নির্বাচন অফিসারের পক্ষ থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: ইমদাতুল হক ও হবিগঞ্জ জেলার সকল উপজেলা নির্বাচন অফিসারের পক্ষ থেকে বক্তব্য রাখেন জান্নাত জাহান।

 

মৌলভীবাজার জেলার সকল অফিসার ইনচার্জগণের পক্ষে বক্তব্য রাখেন কুলাউড়া থানার ইনর্চাজ আব্দুছ ছালেক ও হবিগঞ্জ জেলার সকল অফিসার ইনচার্জগণের পক্ষে বক্তব্য রাখেন মোহাম্মদ ডালিম আহমদ। মৌলভীবাজারের সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার পক্ষে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন ও হবিগঞ্জ জেলার পক্ষে বক্তব্য রাখেন মহুয়া শারমিন ফাতেমা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ