• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

ডিবি পরিচয়ে র‌্যাব সদস্যের বাড়িতে ডাকাতি, আটক ১

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে ডিবি পুলিশের পরিচয় দিয়ে এক র‌্যাব সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম এক সদস্যকে আটক করেছে র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্প।

র‌্যাব-৯ সুত্রে জানা যায়, গতকাল শনিবার রাতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আবিযানিক দল অভিযান চালিয়ে ডাকাত দলের মুল হোতা কমলগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের গণি মিয়ার ছেলে ডাকাত সর্দার কালন মিয়াকে গ্রেপ্তার করে।
উল্লেখ্য, গত ৬ নভেম্বর রাতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের পশ্চিম বাঘবাড়ি গ্রামের সেনা সদস্য (বর্তমান র‌্যাব এ কর্মরত) সুনীল সিংহের বাড়ীতে মুখোশধারী চার ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে। এ সময় তার বৃদ্ধ পিতা চন্দ্র সিংহ(৭৫), মা কৃষ্ণকুমারী সিনহা (৫৫), চাচী রাজকুমারী সিনহা (৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা বেধে ঘরে থাকা স্বর্ণালংকার, মোবাইল সেটসহ নগদ অর্থ লুঠ করে নিয়ে যায়। তাদের চলে যাওয়ার পর তাদের আতœচিৎকারে এলাকাবাসীরা এগিয়ে গিয়ে
তাদের ঘরের মধ্যে বাধা অবস্থায় দেখতে পান। পরে বৃদ্ধার পরিবার ঘটনা খুলে বলেন। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে মৌলভীবাজারসহ দেশব্যাপী ব্যাপক আলোচনার ঝড় তুলে।

এরই প্রেক্ষিতে আসামীদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯, সিলেট চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে। তদন্তে র এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের

ভিত্তিতে ডাকাতদের অবস্থান সনাক্ত করে ডাকাত দলের মুল হোতা কালন মিয়াকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ডাকাত নেতা কালন কে কমলগঞ্জ থানায় সোপর্দ করে র‌্যাব।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ