• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ  র‍্যালি

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
পিন্টু দেবনাথ, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার (১১ নভেম্বর) দুপুরে কমলগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে আনন্দ র‍্যালী ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জুয়েল আহমেদের নেতৃত্বে পৌরসভা প্রঙ্গন থেকে শুরু হওয়া বিশাল আনন্দ র‍্যালি ও উন্নয়ন শোভাযাত্রা ভানুগাছ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভানুগাছ বাজার চৌমুহনী চত্বরে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সায়েক আহমেদ এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. জুয়েল আহমেদ।
উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মালিক বাবুলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সদস্য ইউপি চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু,  উপজেলা যুবলীগের সদস্য আবুল কালাম, আনোয়ার পারভেজ আলাল, মোস্তাফিজুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আসিফ নেওয়াজ রনি,  সাবেক ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, সাবেক সাধারণ সম্পাদক সাকের আলী সজিব প্রমুখ। এসময় উপজেলা, পৌর ও ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ