• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে বিকল্প কর্মসংস্থান কার্যক্রমের আওতায় রিকসা বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান কার্যক্রমের আওতায় ১০জন উপকারভোগীদের মধ্যে ১০টি রিকসা বিতরণ করা হয়েছে।
সোমবার (৬ নভেম্বর) সকাল ১১টায় এমপির বাসভবনে আয়োজিত রিকসা বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১০জন দরিদ্র রিকসা চালকের হাতে ১০টি রিকসা তুলে দেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড.মো: আব্দুস শহীদ।
শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দ কুমার দেব, সমাজসেবা অফিসার শোয়েব হোসেন চৌধুরীর প্রমুখ।
সমাজসেবা অফিসার সোয়েব হোসেন চৌধুরী জানান, আজকে ১০জন উপকারভোগীর মাঝে ১০টি নতুন রিকসা বিতরণ করা হয়। আগামী সপ্তাহে আরও ১৫জন দরিদ্র রিকসা চালককে ১৫টি রিকসা বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ