• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে বিএনপি-আ’লীগের সংঘর্ষে আহত ৩০

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩

বাহুবল(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর বাজারে বিএনপির পিকেটারদের সাথে আওয়ামী লীগ নেতাকর্মীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশসহ প্রায় ৩০ জন আহত হয়েছে।তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (৩১ অক্টোবর ) সকাল থেকে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলার বিভিন্ন স্থানে ঢাকা-সিলেট মহাসড়ক ও পুরাতন ঢাকা সিলেট মহাসড়কে পিকেটিং করে বিএনপি নেতাকর্মীরা।

খবর পেয়ে একদল পুলিশ গিয়ে মহাসড়কের চালিতাতলায় পিকেটারদের ছত্রভঙ্গ করে দেয়া হয়। এসময় বিএনপি নেতা আব্দুল হাই শিবলু,রুকু মিয়া ও তৌহিদুল ইসলামকে আটক করা হয়। এ খবর বিএনপি নেতাকর্মীদের মধ্যে ছড়িয়ে পড়লে সকাল ১১ টার দিকে উপজেলার মিরপুর বাজারে বিএনপি ও আওয়ামীলীগ নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘন্টাব্যাপী সংঘর্ষে পুলিশ সহ প্রায় ৩০ জন আহত হয়েছে।

এ ঘটনার খবর পেয়ে বাহুবল-নবীগঞ্জ সার্কেল সিনিয়র এএসপি আবুল খয়ের এর নেতৃত্বে একদল পুলিশ গিয়ে কাঁদানেগ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ