• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন  আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোতালিব

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
বাঙ্গালী সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা। মহানবমীতে মন্ডপে মন্ডপে চলছে নবমীর নানা আচার অনুষ্ঠান। পূজার শেষ দিবসে শ্রীমঙ্গলে সোমবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত মন্ডপ গুলোতে ছিল পূজা দিতে আসা ভক্তদের উপচে পড়া ভিড়।
এ উপলক্ষে শ্রীমঙ্গলের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন মৌলভীবাজার জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. মোতালিব হোসেন,সহকরী জেলা কমান্ড্যান্ট মো.ফরিদ রহমান। এসময় তাদের সাথে ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো.শরীফ উদ্দিন,উপজেলা প্রশিক্ষিকা রুনা চৌধুরী,৫ নং কালাপুর ইউনিয়নের আনসার ও ভিডিপি দলনেতা মনছুর আহমদ,সাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান দেবাশীষ দেব রাখু,প্রয়াত উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেবের ছেলে রাজু দেব রিটন প্রমুখ।
এবার পূজায় আনসার ও ভিডিপি’র পক্ষ থেকে উপজেলায় ১৭৫ টি পূজা মন্ডপে নির্বিঘ্নে পূজা পালনে মন্ডপে মন্ডপে নেয়া হয়েছে আনসার ও ভিডিপির পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এসময় পূজা মন্ডপগুলোতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়ায় জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. মোতালিব হোসেনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ