• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে আনসার ও ভিডিপি সদস্যদের নিয়ে ব্রিফিং প্যারেড

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
পিন্টু দেবনাথ,  কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে ব্রিফিং প্যারেড করেছে কমলগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি বিভাগ ।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে কমলগঞ্জ উপজেলা অফিসার্স ক্লাব মাঠে উপজেলা আনসার ও ভিডিপি বিভাগের আয়োজনে এ ব্রিফিং প্যারেড অনুষ্টিত হয়।
উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো: জাহেদ হোসেন এর সঞ্চালনায় উক্ত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন কমলগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা জয়নাল আবেদীন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা শামসুন নাহার।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ, সাংবাদিক সালাহউদ্দিন শুভ, উপজেলা আনসার ভিডিপির বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ ও কমলগঞ্জ  পূজা মন্ডপের নিরাপত্তায় নিয়জিত আনসার-ভিডিপি বাহিনীর সদস্য/সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলার ১৬৩ টি মন্ডপে ৯৮৮ জন আনসার ও ভিডিপি সদস্যরা মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ