• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

কমলগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত একজনের মৃত্যু

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
পিন্টু দেবনাথ,  কমলগঞ্জ থেকে : মৌলভীবাজারের কমলগঞ্জে সিলিন্ডার গ্যাস বিস্ফোরণে ২ জন দগ্ধের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় নঈম আলী(৪৫) মারা গেছেন। এর আগে গত বৃহস্পতিবার মাওলানা মুস্তাফিজুর রহমান নামের আরও একজনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নঈম মিয়ার মৃত্যু হয়।  নিহত নঈম আলী উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রামের তৈয়ব আলীর ছেলে।
গত বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পতনঊষার ইউনিয়নের পূর্ব শ্রীসূর্য্য পেকুপাড়া গ্রামে এ ঘটনায় ঘটে। দগ্ধদের ওইদিন রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এ ঘটনায় দগ্ধ দুজন নঈম মিয়া ও  মুস্তাফিজুর রহমান মারা গেছেন।
পতনঊষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি আহমদ খান নঈম মিয়া চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।
এর আগে মুস্তাফিজুর রহমানের ঘরে দুপুরের রান্না করার সময় সিলিন্ডার গ্যাস থেকে অগ্নিকাণ্ডের সূচনা হয়। মুহূর্তের মধ্যে আগুন রান্না ঘরের কক্ষে ছড়িয়ে পড়ে। এ সময় আগুনে মুস্তাফিজ ও নঈম আলী দগ্ধ হন। পরে স্থানীয় লোকজন তাঁদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। নঈম মিয়ার ৫০ শতাংশ দগ্ধ হয়েছিলন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ