• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে বিএনপির মানববন্ধনে হামলা, আহত ২০

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১১ মার্চ, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে বিএনপির মানবন্ধনে হামলার ঘটনা ঘটেছে। হামলায় সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি নাসের রহমানসহ অন্তত ২০জন নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। বিএনপির নেতাকর্মীরা যুবলীগ-ছাত্রলীগ এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করছেন।

শনিবার দুপুর ১ ঘটিকায় শুরু হওয়া বিএনপির মাববন্ধনের প্রস্ততিকালে দেশীয় অস্ত্র ও ইটপাটকেল দিয়ে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা চালানো হয়। এসময় এম নাসের রহমান সহ বিএনপি, ছাত্রদল ও যুবদলের প্রায় ১৫ জন আহত হয়। পরে উভয় পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়।

এ সময় ছাত্রলীগের ৫ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ২টি গাড়ী ভাংচুর করা করা হয়। আহতরা স্থানীয় বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেন। মৌলভীবাজার সরকারি স্কুল মাঠে অবস্থিত শহীদ মিনার প্রাঙ্গনে মানবন্ধনে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরী।

বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবিতে সারা দেশের ন্যায় মৌলভীবাজারে বিএনপির মানববন্ধনের প্রস্থুতিকালে এ হামলার ঘটনা ঘটে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ