• Youtube
  • English Version
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে কুলাউড়া চ্যাম্পিয়ন

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৪ মার্চ, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাউনাল খেলা অনুষ্টিত হয়েছে। জাকজমকপূর্ণ ফাইনাল খেলায় মৌলভীবাজার পৌরসভা একাদশকে ৫১ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কুলাউড়া উপজেলা একাদশ।
শনিবার (৪ মার্চ) দুপুর ১টায় মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা স্টেডিয়ামে পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্টিত হয়।  টসে জিতে মৌলভীবাজার পৌরসভা একাদশ বোলিংয়ে নামে। ব্যাটিংয়ে নেমে কুলাউড়া একাদশ নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে। মৌলভীবাজার পৌরসভা একাদশ ১৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.২ ওভারে ১২৫ রানে অলআউট হয়ে যায়। খেলা শেষে বিজয়ী টিম ও রানার্র্সআপ টিমের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্টানের প্রধান অতিথি সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম- সেবা। এসময় টুর্নমেন্টের বিজয়ী দলকে ট্রফির পাশাপাশি ৫০ হাজার টাকা প্রাইজমানি এবং রানার্সআপ দলকে ট্রফি ও ৩০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম-সেবা বলেন, “আমি বিশ্বাস করি মানুষকে সুস্থভাবে বেঁচে থাকতে হলে, সুন্দরভাবে সমাজ গঠন করতে হলে, মনের পরিধি প্রসারিত করতে হলে, ধর্মান্ধতাকে জয় করতে হলে, ধর্ম ব্যবসায়ীদের মোকাবেলা করতে হলে শিল্প সংস্কৃতি চর্চার বিকল্প নেই। তিনি আরো বলেন, মাদককে দূর করতে হলে, সমাজ থেকে বিশৃঙ্খলা দূর করতে হলে আমাদের মাধ্যম হলো খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা।

পুরস্কার কিতরণী অনুষ্টানে মৌলভীবাজার জেলা প্রশাসন এবং মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে ডিআইজি এবং অন্যান্য অতিথিদের শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মীর নাহিদ আহসান, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সিনিঃ সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান মো: কামাল হোসেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো: ফজলুর রহমান, কুলাউড়া পৌরসভার মেয়র সিপার উদ্দিন আহমদ এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন থানা ও ইউনিটের ইনচার্জরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ