• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে দৈনিক আমার সংবাদ পত্রিকার ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের বাহুবলে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) বিকাল ৩ ঘটিকার সময় বাহুবল সদর ইউনিয়নের হল রুমে কেক কেটে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

দৈনিক আমার সংবাদ পত্রিকার বাহুবল উপজেলা প্রতিনিধি জুবায়ের আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলার ভূমি কমিশনার রুহুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমেদ, বাহুবল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার বাহুবল প্রতিনিধি সিদ্দিকুর রহমান মাসুম, বাহুবল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক দেশ বাংলার বাহুবল প্রতিনিধি এফ আর হারিছ, দৈনিক কাল বেলা পত্রিকার বাহুবল প্রতিনিধি ও দৈনিক খোলা চোখ পত্রিকার সম্পাদক টিপু সুলতান, দৈনিক খোলা কাগজ পত্রিকার বাহুবল প্রতিনিধি সাদিকুর রহমান, দৈনিক মানবকণ্ঠ কন্ঠ পত্রিকার বাহুবল প্রতিনিধি ও দৈনিক খোলা চোখ পত্রিকার বার্তা সম্পাদক নাজমুল ইসলাম হৃদয় প্রমুখ।

এসময় অতিথিরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দৈনিক আমার সংবাদ পত্রিকার ভূমিকা তুলে ধরার পাশাপাশি দৈনিক আমার সংবাদ পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ