• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে নিষিদ্ধ ভারতীয় বিড়ি উদ্ধার, গ্রেপ্তার ১

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজার মডেল থানা পুলিশের অভিযানে ২৭ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির উদ্দিন বিড়ি উদ্ধার হয়েছে। এসময় নুর মিয়া নামের এক বিড়ি ব্যবসায়ী পুলিশের হাতে আটক হয়েছে।

গতকাল বিকেল সাড়ে ৪টায় মৌলভীবাজার সদর মডেল থানার এসআই মাহবুব আলম এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সদর উপজেলার আমতৈল ইউনিয়নের দিঘীরপার গরু বাজারের একটি দোকান থেক ২৭ হাজার শলাকা ভারতীয় নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করেন। এসময় দোকানের মালিক বিড়ি ব্যবসায়ী নূর মিয়া (৬০),কে গ্রেপ্তার করে পুলিশ।

আটককৃত নূর মিয়া মৌলভীবাজার সদর উপজেলার আদুপাশা গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে। মডেল থানার এসআই মাহবুবুল আলম জানান, গোপন সুত্রে খবর পেয়ে নূর আটকৃত নূর মিয়ার দোকানে তল্লাশি চালিয়ে দুটি বস্তার ভেতর থেকে ৫৪ প্যাকেটে মোট ২৭ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়ি জব্দ করা হয়। জব্দকৃত বিড়ির আনুমানিক  বাজার মূল্য প্রায় ৫৪ হাজার টাকা। পরে আটককৃত বিড়ি ব্যবসায়ী নূর মিয়ার বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ