• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রাজনগর থেকে অপহৃত কিশোরী সিলেট থেকে উদ্ধার, গ্রেপ্তার ১

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর থেকে অপহৃতা এক কিশোরীকে সিলেটের কানাইঘাট থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণের সাথে জড়িত সিলেটের কানইঘাট উপজেলার মো:আলী আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রæয়ারি) রাতে রাজনগর থানার এসআই মো: সওকত মাসুদ ভুইয়া ও এসআই মো: সুলেমান আহমেদ এর নেতৃত্বে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় সিলেটের কানাইঘাট লক্ষীপ্রসাদ ইউনিয়নের কেউটি গ্রামের দুর্ঘম হাওড় এলাকায় অভিযান চালিয়ে অপহৃতা কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয়। এসময় কানাইঘাট উপজেলার অলিউর রহমানের ছেলে অপহরণকারী মো: আলী আহমদ (২০) কে গ্রেপ্তার করে পুলিশ। রাজনগর থানার অফিসার ইনচার্জ বিনয় ভুষণ রায় জানান, গত ১৩ ফেব্রæয়ারি রাজনগর টেকনিক্যাল কলেজ-এ অষ্টম শ্রেণীতে অধ্যয়নরত এক কিশোরী কলেজে যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনায় অপহৃতার পরিবারের সদস্যরা গত ২১ ফেব্রয়ারি রাজনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অপহৃত কিশোরীর পরিবারের দায়েরকৃত অভিযোগের ভিত্তিতে কিশোরীকে উদ্ধারে পুলিশ তদন্ত শুরু করে। এক পর্যায়ে গতকাল রাতে সিলেটের কানাইঘাট উপজেলা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করতে সক্ষম হয় রাজনগর থানা পুলিশ। এসময় অপহরণের দায়ে আলী আহমদ নামের এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এঘটনায় বৃহস্পতিবার সকালে অপহৃত কিশোরীর বাবা রাজনগর থানায় আটককৃত মো: আলী আহমদকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১২, তারিখ-২৩/০২/২০২৩খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-২০০৩) এর ৭/৯(১)। পরে পুলিশ মো: আলী আহমদকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ