• Youtube
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে বাংলাদেশ তাতী সমাজের মহা-সম্মেলন ও রং সভা অনুষ্ঠিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

চুনারুঘাট প্রতিনিধিঃবাংলাদেশ তাতী সমাজ এর মহা-সম্মেলন ও রং সভা অনুষ্ঠিত হয়েছে।

(১১ ফেব্রুয়ারি) শনিবার বিকালে চুনারুঘাটের আমু চা বাগানে আলোচনা সভা ও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এড.মাহবুব আলী।বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর,আমু চা বাগানের ম্যানেজার জহিরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু তাহের,উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার ও আবিদা খাতুন,চুনারুঘাট পৌর মেয়র সাইফুল আলম রুবেল,চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক,উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী,আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন পলাশ,সাবেক চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু,দেওরগাছ ইউপি চেয়ারম্যান রুমন ফরাজী,পৌর আ’লীগের সভাপতি আবু তাহের মহালদার,সাবেক ইউপি চেয়ারম্যান আঃ রশিদ,চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি জামাল হোসেন লিটন,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলা উদ্দিন ও সাধারণ সম্পাদক আবু নাসের, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু ও আব্দুল জাহির মিয়া,গোপী তাতী,চন্দ্র তাতী,যুবরাজ ঝরাসহ সারা বাংলাদেশ থেকে আগত তাতী সমাজ এর নেতৃবৃন্দ।

প্রতিমন্ত্রী বলেন,শুধু তাতী সমাজ নয়, চা শ্রমিকরা আমাদের অহংকার ও অলংকার। মহান মুক্তিযোদ্ধে চা শ্রমিকরা দেশের জন্য প্রাণ দিয়েছেন এবং অনেক মা-বোন ইজ্জত বিলিয়ে এ দেশ স্বাধীন করেছেন।বর্তমান সরকার চা শ্রমিকদের মানোউয়ন্নে কাজ করছে।শ্রীঘ্রই সংস্কৃতি মন্ত্রীর সাথে কথা বলে তাদের কে ক্ষুদ্র নৃ গোষ্ঠীর অর্ন্তভূক্ত করার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ