• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে চোরাই মালামাল উদ্ধার, ৪ চোর গ্রেপ্তার

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারে শ্রীমঙ্গলে মুদি দোকানে চুরির ঘটনায় ৪ চোরকে আটক করেছে পুলিশ। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চোরাইকৃত মালামাল উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (১০ ফেব্রুয়ারি) শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদারের সার্বিক দিক নির্দেশনায় চুরির মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সজীব চৌধুরী অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সহায়তায় চুরির সাথে জড়িত সন্ধেহে শহরতলীর সিন্দুরখান রোডের মজিবুর রহমান (মুজিব) এর ছেলে জাকারিয়া আহমেদ স্বাধীন (২৩) কে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারের পর স্বাধীনকে জিজ্ঞাসাবাদে সে চরির সাথে জড়িত বলে স্বীকারোক্তি দেয়। এবং চরির সাথে জড়িত তার অন্যান্য সহপর্টির নামঠিকানা প্রকাশ করে। স্বাধেিনর দেওয়া তথ্য মতে তার বাড়িতে অভিযান চালিয়ে শোবার ঘর মোদি দোকান থেকে চোরাইকৃত  বিভিন্ন মালামাল উদ্ধার করে পুলিম। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চরির ঘটনার সাথে জড়িত শাপলাবাগ এলাকার (সিন্দুরখান রোডের আ: রহিম এর ছেলে আ: রাশেদ (২২) গাজীপুর গ্রামের আ: রহমানের ছেলে মো: রনি (২০) ও সিন্দুরখান রোডের বাবুল মিয়ার ছেলে মো: রমজান (২৫),কে গ্রেপ্তার করে পুলিশ। শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গত ফ্রেবুয়ারি রাত ১টার দিকে সিন্দুখান রোডের আল্লার দান ভেরাইটিজ ও আসলাম ভেরাইটিজ স্টোরে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় আল্লার দান ভেরাইটিজ স্টোরের মালিক মোহাম্মদ উমর ফারুক শ্রীমঙ্গল থানায় একটি চুরির মামলা দায়ের করলে পুলিশ চুরির সাথে জড়িত দের আটক করতে মাঠে নামে। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার জানান, চুরির সাথে জড়িত দের আটকের পর মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ