• Youtube
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ১০ দিনব্যাপী মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ সম্পন্ন

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বেকার যুবকদের মধ্যে ১০দিনের মোবাইল সাভিংসিং প্রশিক্ষ সম্পন্ন ও সনদ বিতরণ করা হয়েছে।
রোববার (৫ ফেব্রয়ারি) সকালে শ্রীমঙ্গল বিআরডিবি প্রশিক্ষণ কেন্দ্রে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা যুব ও ক্রীড়া উন্নয়ন বিষয়ক কমিটির বাস্তবায়নে ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প ( ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো- অপারেশন এজেন্সী ( জাইকা)র সহযোগিতায় ১০ দিন ব্যাপী প্রশিক্ষন শেষে প্রশিক্ষার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে ও যুব উন্নয়ন অফিসার অসীম কুমার কর এর সঞ্চালনায় সনদ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, জাইকার প্রতিনিধি নিশিত বরন রায় প্রমুখ। এসময় প্রশিক্ষণে অংশ গ্রহনকারী ২০জন প্রশিক্ষনার্থীকে সনদপত্র ও সম্মানী প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ