• Youtube
  • English Version
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে ৪ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটছে পিতা মাতার
মাধবপুর প্রতিনিধি:
হবিগঞ্জের মাধবপুর থেকে নিখোঁজ হওয়া স্কুল ছাত্রী ৪ দিনেও উদ্ধার হয়নি। উদ্বেগ উৎকণ্ঠা বিরাজ করছে পিতা মাতা মনে। নিখোঁজের ঘটনায় মাধবপুর থানায় সাধারণ ডায়রী কার হয়েছে। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার  জগদীশপুর ইউনিয়নের তেঘরিয়া গ্রামের গোপাল সরকারের কন্যার জগদীশপুর যোগেশ চন্দ্র হাইস্কুল এন্ড কলেজেের ১০ম শ্রেনীর ছাত্রী গত ১লা ফেব্রুয়ারি বাড়ী নিখোঁজ হয়। এ ঘটনায় গোপাল চন্দ্র গত ২রা ফেব্রুয়ারি ১২৪ নং ডায়ারি ভূক্ত করেন।
নিখোঁজ ছাত্রীর পিতার অভিযোগ তার কিশোরী কন্যাকে একই গ্রামের কতিপয় যুবক স্কুলে যাওয়া আসার সময় উত্যক্ত করতে। হয়তো তারাই আমার মেয়েকে অপহরণ করে অজ্ঞাত কোন স্তানে লুকিয়ে রেখেছে। মেয়ে আদৌ বেচে আছে কি না আমরা বলতে পারছি না। মেয়ের জীবন নিয়ে ওই পরিবার উৎকণ্ঠায় রয়েছে।
থানায় রুজুকৃত সাধারণ ডায়রীর তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ আব্দুল কাদেরের সাথে কথা বললে তিনি জানান, বিভিন্ন মাধ্যমে ভিকটিমকে উদ্ধার করার চেষ্টা অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ