• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

উন্নয়নে বিশ্বের বিষ্ময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আব্দুস শহীদ এমপি

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারে নটর ডেম স্কুল এন্ড কলেজের শিক্ষা সম্মাননা ও স্মারক সংকলণ “নতুন ‍কুঁড়ি” এর মোড়ক উন্মোচন মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নটর ডেম স্কুল এন্ড কলেজের পরিচিতি অনুষ্ঠান ও স্মারক সংকলণ “নতুন কুঁড়ি” এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার সকালে শ্রীমঙ্গল শহরের বারিধারা আবাসিক এলাকায় নটর ডেম স্কুল এন্ড কলেজে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অনুমিত হিসাব সর্ম্পকিত কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি বলেন, এক সময় পুরাতন বই কিনে পড়তে হতো। এখন বছরের প্রথম দিনে বিনামুল্যে নতুন বই দেয়া হয়। এটা বিষ্ময়কর হলেও বাস্তব। আর বিষ্ময় এর কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, উন্নয়নে বিশ্বের বিষ্ময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নটর ডেম স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ড. ফাদার জর্জ কমল রোজারিও এর সভাপতিত্বে সংবর্ধনা ও পরিচিতি অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, শ্রীমঙ্গল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ মুয়ীজুর রহমান, সাবেক অধ্যক্ষ লোকেশ চন্দ্র দেব, নটর ডেম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফাদার প্রশান্ত নিকোলাস ক্রুশ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগতজ্যেতি ধর শুভ্র।

এ ছাড়াও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত ও একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী ও শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদারসহ শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অবিভাবকবৃন্দ। অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্রে ভূমিকা রাখায় প্রধান অতিথি ড. উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, ড. ফাদার জর্জ কমল রোজারিও ও ঢাকা নটর ডেম এর প্রাক্তন শিক্ষার্থী শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংগীত পরিবেশন করে স্কুল ও কলেজের শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ