• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

সাংবাদিক এম মুসলিম চৌধুরীর বড় ভাই মুকিত চৌধুরী আর নেই

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক এম মুসলিম চৌধুরীর বড় ভাই শ্রীমঙ্গলের  বিশিষ্ট ব্যবসায়ী, শ্রীমঙ্গল-শমশেরনগর বাস মালিক সমিতির সভাপতি ও সাবেক জাতীয় শ্রমিকলীগ শ্রীমঙ্গল উপজেলা শাখা সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী মুকিত এর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বাদ জুম্মা শ্রীমঙ্গল কেন্দ্রীয় জামে মসজিদে ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংস্কৃতির সেবক ও সমাজসেবক মোস্তাফিজুর রহমানের জানাযা নামাজ সম্পন্ন হয়।

জানাযার নামাজে  মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিশিষ্ট ব্যবসায়ী নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিকর্মী ,পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ ও সাংবাদিকরা অংশ নেন।

উল্লেখ্য শমশেরনগর-শ্রীমঙ্গল বাস মালিক সমিতির সভাপতি ও সাবেক শ্রমিকলীগ নেতা মোস্তাফিজুর রহমান চৌধুরী মুকিত গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় মৌলভীবাজার লাইফ লাইন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এর আগে তিনি লিভার সিরোসিস জনিত রোগে আক্রান্ত হয়ে চেন্নাই এ্যাপেলোতে থেকে চিকিৎসা গ্রহণ করে আসছিলেন। গত ১৫ দিন আগে হঠাত করে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার বিআরবি হসপিটালে আইসিউতে ভর্তি করা হয়। সেখানে ডাক্তারা পরীক্ষা করে তাঁর দুটো কিডনিই বিকল ঘোষনা করে। এরপর তাঁর কিডনি ডায়ালাইসিস করে মৌলভীবাজার নিয়ে আসা হয়।

এরপর গত ২১ জানুয়ারি উনাকে সংকটাপন্ন অবস্থায় মৌলভীবাজার লাইফ লাইন মেডিকেলে আইসিউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। গতকাল ২৭ জানুয়ারি বিকেল থেকে অবস্থার আরো অবনতি দেখা দেয়।

এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় তিনি চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন। জানাযা শেষে শহরতলীর কালিঘাট রোডের  বাইতুল আমান জামে মসজিদের কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ