• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দুঃস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে বিএইচবিএফসি’র শীতবস্ত্র বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দুঃস্থ, অসহায় ও চিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)।

বুধবার (২৫ জানুয়ারি) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ৮ নং কালীঘাট ইউনিয়ন পরিষদের জাগছড়া চা বাগানের দুঃস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ‘শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

এসময়  বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) সিলেট জোনের জোনাল ম্যানেজার মো: গোলাম মোস্তফা’র তত্ত্বাবধানে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়ালা।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএইচবিএফসি শ্রীমঙ্গল শাখার ম্যানেজার আক্তার হোসেন। এছাড়াও এসময় বিএইচবিএফসি অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিএইচবিএফসি পরিচালনা পর্ষদের অনুমোদন মোতাবেক, ব্যবস্থাপনা পরিচালকের নির্দেশে দেশের অন্যান্য এলাকার ন্যায় অত্র অঞ্চলে দুঃস্থদের মাঝে শীত বস্ত্রসমূহ বিতরণ করে বিএইচবিএফসি কতৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ