• Youtube
  • English Version
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মৌলভীবাজারে মন্দিরের চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ২

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের বড়লেখায় মন্দিরে চুরির ঘটনায় চোরাইকৃত মালামালসহ একজনকে আটক করেছে পুলিশ। এছাড়াও জেলার কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে গাঁজাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে।
সোমবার রাতে বড়লেখার গ্রামতলা এলাকায় স্থানীয়দের সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে রনি মিয়া নামের এক যুবককে গ্রেপ্তার করে। এসময় আটককৃত রনি মিয়ার বসতঘরে তল্লাশী চালিয়ে মন্দির থেকে চুরি হওয়া মালামাল ও তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা সুত্র জানায়, আটককৃত রনি মিয়া গ্রামতলা কালী মন্দিরের পাশেই ভাড়া বাসায় বসবাস করে আসছিল। তার মুল বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায়।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, গত ৮ জানুয়ারি দিবাগত রাতে গ্রামতলা গ্রামের শ্রী শ্রী কালিবাড়ি মন্দির এবং মন্দিরের অফিস কক্ষের দরজা ভেঙে মন্দিরের মালামাল চুরি হয়। এরপর থেকে পুলিশ মন্দিরের মালামাল উদ্ধার ও এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে কাজ শুরু করে। পরে স্থানীয়দের সহায়তায় মালামাল উদ্ধার ও রনি মিয়া নামের একজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার সকালে বড়লেখা থানায় একটি মামলা দায়েরের পর আটককৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ওপরদিকে জেলার কমলগঞ্জ থানার এসআই হারুন অর রশীদ চৌধুরীর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার আলিনগর চা বাগানের গুল্লিমারা টিলকি টিলা থেকে মাদক কারবারি মনুলাল বৈদ্য (৫০),কে আটক করেন। এসময় আটকৃতের হেফাজত থেকে ২০০গ্রাম গাজাঁ উদ্ধার  করে পুলিশ। আটকৃতের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আনইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ