• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

রাজনগরে হীড বাংলাদেশের শাখা ব্যবস্থাপক টাকা আত্মসাতের অভিযোগে আটক

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

কমলগঞ্জ ( মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর উপজেলার হীড বাংলাদেশ এর টেংরাবাজার শাখা ব্যবস্থাপক আনোয়ার সাদাত টাকা আত্মসাতের অভিযোগে পুলিশের হাতে আটক হয়েছে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়, নেত্রকোণা জেলার আনন্দবাজার নাগড়া মোড় এলাকার আলতাবুর রহমান এর পুত্র আনোয়ার সাদাত মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার হীড বাংলাদেশ এর টেংরাবাজার শাখা ব্যবস্থাপক হিসাবে কর্মরত ছিলেন।

হীড বাংলাদেশ এর সদস্যদের সঞ্চয় কিস্তি নিয়ে গত ৭ জানুয়ারি ৩৭ লক্ষ ৫১ হাজার টাকা নিয়ে কর্মস্থল থেকে আত্মসাৎ করে পালিয়ে যান। এব্যাপারে একাধিকবার মোবাইল ফোনে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে ফোনে পাওয়া যায়নি।

ঙএ ব্যাপারে হীড বাংলাদেশ এর মুন্সীবাজার সিলেট ০২ এলাকার এরিয়া অফিসের আঞ্চলিক ব্যবস্থাপক মো. দীল ইসলাম বাদী হয়ে রাজনগর থানায় মামলা দায়ের করেন। যার নং ৬/৬।

রাজনগর থানা পুলিশের এসআই মো. সুলেমান আহমদের নেতৃত্বে অভিযান চালিয়ে ১২ জানুয়ারি আসামী আনোয়ার সাদাতকে ময়মনসিংহ থেকে গ্রেফতার করে সকালে রাজনগর থানায় নিয়ে আসেন।

এসআই সুলেমান আসামী আনোয়ার সাদাতকে গ্রেফতারের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, ৪০৬/৪২০ ধারায় আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ