• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে স্কুল ছাত্রী খুন

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

করাঙ্গীনিউজ:
হবিগঞ্জ সদর উপজেলার ছোট বহুলা গ্রামে তিশা নামের দ্বিতীয় শ্রেণীতেতে পড়ুয়া এক স্কুল ছাত্রী খুন হয়েছে ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৮টার দিকে বাড়ির পার্শ্ববর্তী মাঠে এ ঘটনা ঘটে।

নিহত তিশা আক্তার ছোট বহুলা গ্রামের বাসিন্দা শহীদ মিয়ার মেয়ে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, সদর হাসপাতালের মূল ফটকে নিহত তিশার লাশ রাখা মাথার পিছন দিকে গুরুতর জখম।

নিহত তিশার পরিবারের দাবি, সকাল সাড়ে ৭টার সময় ঘরের প্রয়োজনীয় বাজার সদাই আনতে বাড়ির পার্শ্ববর্তী একটি দোকানে যায়। প্রায় ২০ মিনিট সময় অতিবাহিত হলেও তিশা বাড়ি ফিরছিল না দেখে তার বাবা তিশাকে আনতে বাড়ি থেকে বের হন।

পরে বাড়ী পার্শ্ববর্তী মাঠে তিশার চিৎকার শুনে দৌড়ে গিয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করেন। ওই সময় কেউ একজন দৌড়ে পালিয়ে যায়। তবে তিশার বাবা তাকে চিনতে পারেননি।

চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তিশাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ নিহত তিশার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা বলেন, তিশাকে কেউ না কেউ অবশ্যই খুন করেছে। তদন্ত চলছে অপরাধীদের আইনের আওতায় আনা হবে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মামলা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ